মেনু নির্বাচন করুন

মাসিক সভাসমূহ

১) ২০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি উন্নয়ন মুলক তহবিল হইতে প্রাপ্ত ২০০০০ টাকা দ্বারা ব্যায় নিয়ে আলোচনা।  

১.২) আলোচনাঃ ২০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি উন্নয়ন মুলক তহবিল হইতে প্রাপ্ত ২০০০০ টাকা দ্বারা ব্যায় করন কার্যক্রম নিয়ে আলোচনা করা আবশ্যক।                   
১.৩) সিদ্ধান্তঃ সভাপতি সাহেবের প্রস্তাব মোতাবেক ০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি বরাদ্দ দ্বারা অত্র বিল বোর্ড ইওয়ার করেনর সিদ্ধান্ত সভায় সর্বসম্মতি ত্রমে সিদ্ধান্ত গৃহিত হয়। 

 

২) ২০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি উন্নয়ন মুলক তহবিল হইতে প্রাপ্ত ১০০০০ টাকা ইউপির সচেতনা মুলক কার্যক্রম গ্রহন নিয়ে আলোচনা।  

২.২) আলোচনাঃ সভাপিত সাহেব সভাকে অবহিক করান যে ২০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি থেকে প্রাপ্ত ১০০০০ টাকা দ্বারা ইউপির সচেতনা মুলক কার্যক্রম গ্রহন করে ব্যায় করন আবশ্যক।                                      

২.৩) সিদ্ধান্তঃ সভাপতি সাহেবের প্রস্তাব মোতাবেক ০১৩-২০১৪ অর্থ বছরে ইউপিজিপি-বি প্রাপ্ত ১০০০০ টাকা দ্বারা ইউপির হাল ও বকেয়াট্যাক্স আদায়ের মেলার আয়োজন করে ব্যয়ের সিদ্ধান্ত সভায় সর্বসম্মতি ত্রমে সিদ্ধান্ত গৃহিত হয়।

 

 

১,১) আলোচ্যসূচিঃ ২০১৩-২০১৪ অর্থ বছরে স্থাবর সম্পত্তি হস্থান্তর আয় ১% হিসাব দ্বারা প্রকল্প গ্রহন ও বাস্তবায়ন নিয়ে আলোচনা।                                         

২.১) ২০১৩-২০১৪ অর্থ বছরে ব্যবসা বানিজ্য আয় ধার্য্য করনের লক্ষ্যে অত্র ইউপির সকল প্রকার

২.২) আলোচনাঃ সভাপতি সাহেব সভাকে জানান যে, ২০১৩-২০১৪ অর্থ বছরে অত্র ইউনিয়নের সকল ব্যবসায়ীর ব্যবসা-বানিজ্য কর ধার্য করনের লক্ষ্যে ব্যবসায়ী গনের ব্যবসার নাম ব্যবসার বিল ও মূলধন এমেন করে বর আদায় করা আবশ্যক।
১.৩)সিদ্ধান্তঃ সভাপতি সাহেবের প্রস্তাব মোতাবেক ২০১৪ অর্থ বছরে  স্থাবর সম্পত্তি হস্থান্তর আয় ১% হিসাব দ্বারা প্রকল্প গ্রহন করে অনুমোদনের জন্য প্রেরনের সিদ্ধান্ত সভায় সর্বসম্মতি ক্রমে গ্রহিত হয়।   

২.৩) সিদ্ধান্তঃ সভাপতি সাহেবের প্রস্তাব মোতাবেক ২০১৩-২০১৪ অর্থ বছরে ব্যবসা-বানিজ্যের কর ধার্য করে ধার্যিত কর আদায় করার সাদ্ধান্ত সভায় সর্ব সম্মতি ক্রমে গৃহিত হয়।